1. dainikboguramail@gmail.com : dainikboguramail :
  2. babu24news@gmail.com : mita2023 :
বগুড়ায় এক রাতেই পৃথক দুটি ঘটনায় ছুরিকাঘাতে আহতঃ ২ - দৈনিক বগুড়া মেইল : DainikBoguraMail
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ >>>
আদমদীঘি ও সান্তাহারে কোকো স্মৃতি সংসদের কমিটি ঘোষণা  গাবতলীতে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত গাবতলীর নাড়ুয়ামালায় মোবাইলের জের ধরে ছোট ভাইকে জবাই করে হত্যা- হত্যাকারী আটক গাবতলীতে নাড়–য়ামালা ইউনিয়ন বিএনপির প্রস্তুতিমূলক সভা সুখান পুকুর ইউনিয়নে ইয়ংস্টার ক্লাবের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাকায় সিএসও অ্যালায়েন্সের আয়োজনে “নাগরিক সমাজ: অতীত, বর্তমান ও ভবিষ্যত” শীর্ষক জাতীয় পরামর্শ সভা অনুষ্ঠিত ঢাকায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল এর বর্ধিত সভা অনুষ্টিত গাবতলীতে বিএনপি’র প্রস্তুতিমুলক  সভায় মোর্শেদ মিলটন  বগুড়ার গাবতলীতে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু গাবতলীতে পল্টি খামারিদের সাথে ইনসেপ্টার সেমিনার

বগুড়ায় এক রাতেই পৃথক দুটি ঘটনায় ছুরিকাঘাতে আহতঃ ২

  • প্রকাশিত : বুধবার, ১৭ মে, ২০২৩
শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের মগলিশপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাদিম (২৫) নামের এক যুবক আহত হয়েছে। সে ফুলবাড়ি মগলিশপুর এলাকার মৃত আবুল হোসেন এর পুত্র বলে জানা গেছে। আহত নাদিম এর বন্ধু তানভির আহমেদ দুরন্ত জানান, আজ (১৫ মে) রাত্রি আনুমানিক পৌণে ১২টার সময় আমি ও আমার বন্ধু নাদিম বাসায় আসার জন্য গলিতে প্রবেশ করতেই গলির ভেতরে আগে থেকেই পূর্ব পরিকল্পনা মোতাবেক অবস্থান করে একই এলাকার কতিপয় মুখচেনা কিছু যুবকেরা কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে লক্ষ্য করে উপর্যুপরি ছুরিকাঘাত করতে শুরু করে। তখন আমি কোন রকমে পালিয়ে আসলেও নাদিমকে ছুরিকাঘাতে রক্তাক্ত গুরুতর  জখম করে তারা পালিয়ে যায়। পরে নাদিমকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে বলে জানা গেছে।
অপরদিকে একই রাত্রি (১৫ মে) আনুমানিক সাড়ে ৯টায় বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের বালাকৈগাড়ী দক্ষিনপাড়া গ্রামের কাঁঠালতলা ব্রীজ সংলগ্ন স্থানে অটোরিক্সা চালককে ছুরিকাঘাত করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত অটোরিক্সা চালক বগুড়া সদর থানার নিশিন্দারা ইউনিয়নের কুমারগাড়ী পাড়ার মৃত লয়া মন্ডলের পুত্র আমজাদ হোসেন (৫৩)। তার নিকট আত্মীয় নয়ন রহমান জানান, রাত্রি আনুমানিক ৯টার সময় ঠেঙ্গামারা থেকে ৩ জন যুবক শাখারিয়া বাজারে যাবে বলে অটোরিক্সা রিজার্ভ নেয়। তারা মমইনের পাশ দিয়ে পল্লীমঙ্গল যাবার পথে উপরোক্ত স্থানে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা গাড়ীচালককে ছুরিকাঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। বর্তমানে তাকে স্থানীয়রা উদ্ধার করে  টিএমএসএস হাসপাতালে ভর্তি করে এখন চিকিৎসাধীন আছেন। তার শরীরের ৪/৫ টি জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ।।  দৈনিক বগুড়া মেইল
Theme Customized BY Themes Seller.Com